গুগল পিক্সেল ৪এ ভারতে লঞ্চ হতে চলেছে ১৭ ই অক্টোবর ফ্লিপকার্টের মাধ্যমে

গুগল পিক্সেল ৪এ খুবই শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে ১৭ ই অক্টোবর ফ্লিপকার্টের মাধ্যমে আপনিও এই মোবাইলটিকে অর্ডার করতে পারবেন। গুগল টুইটারে টুইট এর দ্বারা বলে দিয়েছে যে ভারতে এই মোবাইল টি ১৭ই অক্টোবর আসবে অনলাইনে।

Google Pixel 4a ভারতে লঞ্চ হতে চলেছে ১৭ ই অক্টোবর ফ্লিপকার্টের মাধ্যমে

গুগলের দেওয়া তথ্য অনুযায়ী এই ফোনটি ভারতে আসবে অনলাইনে ১৭ ই অক্টোবর থেকে ফ্লিপকার্টে অর্ডার করতে পারবেন ইন্টারনেটে ইতিমধ্যে প্রকাশ হয়ে গিয়েছে।

তবে এই মোবাইলটির কতো দাম হতে পারে সেটা এখনো জানা যায়নি।তবে অনুমান করা যাচ্ছে যে গুগল পিক্সেল ৪এ  মোবাইলটির দাম $349 প্রায় INR 25,700 রুপি হতে পারে।

গুগল পিক্সেল ৪এ এর স্পেসিফিকেশন

গুগল পিক্সেল ৪এ মোবাইলে ৫.৮১ ইঞ্চি ওলেড  ডিসপ্লেয়ের সাথে থাকছে এন্ড্রয়েড ১১। এছাড়াও গুগল পিক্সেল ৪এ এ থাকছে স্নাপড্রাগন ৭৩০জি প্রসেসর সাথে ৬ জিবির র‌্যাম থাকবে।

 ক্যামেরার ক্ষেত্রে গুগল পিক্সেল ৪এ থাকছে ১২-মেগাপিক্সেলের ক্যামেরার সাথে f / ১.৭ লেন্স । অপটিকাল চিত্র স্থিতিশীলকরণ (ওআইএস) সহ। সেলফিগুলির জন্য, ফোনে সামনের দিকে ৪-মেগাপিক্সেল ক্যামেরা সাথে এফ / ২.০ লেন্স সহ ।

Google Pixel 4a ভারতে লঞ্চ হতে চলেছে ১৭ ই অক্টোবর ফ্লিপকার্টের মাধ্যমে

গুগল পিক্সেল ৪এ এই মোবাইল টিতে আপনি কোন আলাদা মেমোরি কার্ড লাগাতে পারবেন না। কারণ এতে 128GB অনবোর্ড স্টোরেজ রয়েছে 

এছাড়াও মোবাইলটিতে ৪ জি ভোলটি ওয়াই-ফাই 802.11ac, ব্লুটুথ ভি 5.0, জিপিএস, এনএফসি, ইউএসবি টাইপ-সি(চারজিং), এবং একটি 3.5 মিমি হেডফোন জ্যাক। 

গুগল পিক্সেল ৪এ এ যেসব সেন্সরগুলি রয়েছে তার মধ্যে হচ্ছে অ্যাক্সিলোমিটার, পরিবেষ্টিত আলোক সেন্সর, ব্যারোমিটার, জাইরোস্কোপ, চৌম্বকীয় এবং একটি প্রক্সিমিটি সেন্সর রয়েছে।এর সাথে থাকছে পিছনের দিকে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও।

1/Post a Comment/Comments

Post a Comment